বগুড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

অপরাধ

মতিন খন্দকার টিটু :
বগুড়ায় ফিরোজ (৩২) নামের স্থানীয় এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের জহুরুলনগর এলাকার একটি ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে মিমো (৩০) ও ইমরান (২৮) নামের আরও দু’জন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ফিরোজ বগুড়া পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগর সাধারণ সম্পাদক। তিনি চকসুত্রাপুর চাপড়পাড়া মহল্লার ফজলার রহমানের ছেলে।

যুবলীগ বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বলেন, ‘কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানতে পারিনি। যেহেতু দিনেরবেলায় এ হামলার ঘটনা ঘটেছে ফলে পুলিশ তদন্তে হামলাকারীদের পরিচয় বেড়িয়ে আসবে।’

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, ফিরোজ তার সহযোগীদের নিয়ে মঙ্গলবার বিকেলে জহুরুল নগর এলাকায় ‘মাহী ছাত্রাবাস’ নামের একটি মেসে বসে তাস খেলছিলেন। বিকেল আনুমানিক সাড়ে ৫টার দিকে একদল দুর্বৃত্ত সেখানে ঢুকে তাদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। পরে স্থানীয় লোকজন ফিরোজ এবং তার ২ সহযোগীকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে ফিরোজের মৃত্যু হয়। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

শজিমেক হাসপাতাল সংলগ্ন ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, ফিরোজ ও তার ২ সহযোগীকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। হাসপাতালে আনার পরপরই ফিরোজের মৃত্যু হয়। তার দুই সহযোগী মিমো ও ইমরানের অবস্থাও আশঙ্কাজনক।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য লাশ শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.