ঢাকা আশুলিয়ায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ১ মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

অপরাধ

আশুলিয়া প্রতিনিধি :
আশুলিয়ার ভাদাইলে কিশোরগংয়ের হোতা জাকিরের নেতৃত্বে হতভাগ্য যুবক শাকিলের উপর গুরুতর হামলার অভিযোগ ।
মহামারী করোনা আতঙ্কের মাঝেও থেমে নেই সন্ত্রাসীদের অপকর্ম। এই দুর্যোগময় মুহূর্তেও সন্ত্রাসীদের দৌরাত্ম্য যেন চরমে।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের ভাদাইল উত্তরপাড়া সাধুর মার্কেট এলাকায় মোঃ শাকিল আহমেদ (২৬)পিতা মোঃ আব্দুল খালেক এর উপর সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন । এবিষয়ে তার ছোট ভাই শাহাদাৎ হোসেন শিশির ৪ঠা জুন বৃহস্পতিবার রাতে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন । উক্ত অভিযোগে থেকে জানাযায়, বিবাদী (১) মোঃ জাকির শেখ(২৬) পিতা-মরম আলী ,(২) মোঃ শাকিব আহমেদ (১৮ ) পিতা মোঃ জাকির হোসেন, (৩) মোঃ সুমন (২৫) পিতা-মোঃ সাত্তার মুন্সি,(৪) হযরত আলী(৫০), ৫.মোঃ কামাল হোসেন গ্রাম সর্ব সাং ভাদাইল উত্তরপাড়া সাধুর মার্কেট আশুলিয়া ঢাকা।
উল্লেখিত আসামীগণ ছাড়াও আরো অজ্ঞাত ৫/৬ জন আসামী রামদাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নিজ বাসার সামনে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে বাদী শাকিলের পথরোধ করে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায় ।
প্রথমে মোঃ জাকির শেখ এর হাতে থাকা রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথাপিছু কোপ মারলে মাথা সরিয়ে ফেললে তার পেটের ডান পাশে লেগে গুরুতর আহত হয়। এ সময় উপযুক্তপুরি কুপিয়ে তাকে যখম করে। এর আগে উপরে উল্লেখিত আসামীগণ তাকে বাঁস , কাঠ ও লোহার রড দিয়ে বেদড়কভাবে পিটিয়ে আহত করে।
এ সময় রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় রাস্তার উপর পড়ে থাকার সময় আসামীরা তার কাছে থাকা একটি স্মার্ট ফোন যার মুল্যে ১৫,০০০টাকা ও তাহার কাছে থাকা আরো নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
পরে তা এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় জিফাত মেডিকেল হাসপাতালে ভর্তি করে।
উক্ত অভিযোগের ভিত্তিতে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন । এ বিষয়ে জানতে চাইলে জাকির শেখ মুঠোফোনে জানান মোঃ শাকিল একজন জামাত-শিবির-বিএনপির লোক ও মাদক ব্যবসায়ী পোলাপানের সাথে দলীয় কোন্দলে গ্যাঞ্জাম হয়েছে আমি এ বিষয়ে জানিনা।
এদিকে সরেজমিনে গেলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, জাকির শেখ একজন চিহ্নিত সন্ত্রাসী, তার রয়েছে কিশোর গ্যাং ও এক দুধর্ষ সন্ত্রাসী বাহিনী। তার চাচা হজরত আলী এলাকার ত্রাস, এছাড়াও তার শালা সাকিব এলাকার চিন্হিত সন্ত্রাসী ইভটিজার তাদের প্রত্যােকের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা।
এদের বিরুদ্ধে প্রকাশ্য কেউ কিছু বলতে সাহস পায় না। বেশক’জন এলাকাবাসী জানায়, এরা দিনে দুপুরে মদ খেয়ে মাতলামি করে কেউ কিছু বলতে এলে তাকে তাকে মারধর করে। এদের ত্রাসের রাজত্বে এলাকাবাসী দিশেহারা।
প্রভাবশালী কিছু রাজনৈতিক ব্যক্তিদের ছত্রছায়ায় দিনকে দিন বেড়েই চলেছে এদের সন্ত্রাসী কার্যক্রম সহ নানা অপরাধ মূলক কর্মকান্ড। এতসব করে তার বীরদর্পে এলাকায় ঘুরে বেড়ায় যেন তাদের দেখার কেউ নেই।
এ ব্যপারে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর দাবি স্থানীয় প্রশাসন দ্রুত বিষয়টি খতিয়ে দেখে তড়িৎ গতিতে এই সকল সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ভাবে কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published.