কুমিল্লার নাঙ্গলকোটে একদিনে দুই পরিবারের ৭ জনসহ মোট ৮ জন করোনা আক্রান্ত

স্বাস্থ্য

আব্দুর রহিম বাবলু :
কুমিলার নাঙ্গলকোট উপজেলায় ১ দিনে নতুন করে দেড় বছরের এক শিশুসহ একই পরিবারে ৪ জন এবং মোট ৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। ।

উপজেলার দৌলখাঁড় ইউপির বাতাবাড়িয়ান গ্রামের পল্লী চিকিৎসক ফারুক (৪০) তার স্ত্রী মর্জিনা বেগম (২৮), বড় মেয়ে ফারিয়া আক্তার (৭) এবং দেড় বছরের ছোট মেয়ে নাদিয়া সুলতানা করোনা আক্রান্ত হয়েছেন।

আক্রান্তের মধ্যে বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের ৩ জন ও খাঁটাচৌ গ্রামের ১ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তরা হলেন কাশিপুর গ্রামের জোহরা বেগম (৫০), তার মেয়ে জেরিন আক্তার (১৭), ছোট মেয়ে তানজিনা আক্তার (৮) এবং মৌকরা ইউপির খাঁটাচৌ গ্রামে বেলাল হোসেনের ছেলে শরিফ হোসেন (২৪)।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ দেব দাস দেব বৃহস্পতিবার দুপুর বেলায় এ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত সোমবার স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পেরে উপজেলা র‌্যাপিড রেসপন্স টিম তাদের নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার তাদের রিপোর্ট পজেটিভ আসে।এ পর্যন্ত ৩শ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। যার মধ্যে ২শ ৭০ জনের রিপোর্ট আসে। এ নিয়ে পুরো উপজেলায় ২৪ জনের করোনা পজেটিভ আসে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আমরা খবর পেয়েছি এবং উপজেলা প্রশাসনের মাধ্যমে ওই এলাকার করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে এবং পুলিশ পাঠিয়ে তাদেরকে নজরদারিতে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.