আশুলিয়ায় নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার কথিত স্বামী পালাতক

অপরাধ

মানসুরা আক্তার কাকলী :
আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার একটি আবাসিক ভাড়া বাড়ি থেকে মাসুরা খাতুন (২২) নামে এক নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনার পর হতে নিহত নারীর কথিত স্বামী পলাতক রয়েছে।

১৫ মে শুক্রবার সকাল ১০ টার দিকে উত্তর ডেন্ডাবর দশতলা রোডের নূর ভিলা সংলগ্ন অবঃ সুবেদার মোকলেছুর রহমানের বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

নিহত মাসুরা আক্তার পাবনা সদর থানা এলাকার হামিদপুর গ্রামের মোঃ আমিন উদ্দিনে মেয়ে। সে একটি সোয়েটার কারখানার শ্রমিক ছিল বলেও জানা গেছে।

বাড়ির মালিক মোকলেছুর রহমান জানান, নিহত মহিলা প্রথমে একাই রুম ভাড়া নিয়েছিলো, পরবর্তীতে তার কথিত স্বামী বাসায় আসা যাওয়া করতো। আজ সকালে পাশের রুমের ভাড়াটিয়াদের কাছে খবর পেয়ে তিনি নিহতের বিষয়টি জানতে পেরেছেন।

তবে নিহতের স্বামী সম্পর্কে কোন তত্ত্ব তিনি দিতে পারেন নি। এছাড়াও প্রায় ৪ দিন ধরে রুমে নিহতের মৃতদেহ মেঝেতে পড়ে আছে, অথচ বাড়ি মালিক পাশের রুমে থেকেও কিছুই জানেন না, বিষয়টি রহস্যজনক।

নিহতের পাশের কক্ষের এক ভাড়াটিয়া জানান,বাড়ি মালিকের স্ত্রীর অনুরোধে বাড়ি ভাড়া চাওয়ার জন্য তিনি কক্ষে ঢুকে প্রথম নিহতের বিষয়টি নজরে আসে। সাথে সাথে তিনি বাড়ি মালিককে বিষয়টি অবহিত করেন। ততক্ষণে মৃতদেহটি পচে দুর্গন্ধ বেরিয়ে এসেছে।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ আজহারুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

প্রাথমিক সুরতহাল রিপোর্ট অনুযায়ী ৩ থেকে ৪ দিন আগে তাকে শ্বাসরোধ করে হত্যা কর হয়েছে বলে মনে হচ্ছে । তবে হত্যাকারী এবং হত্যার কারন সম্পর্কে এখনো জানা যায়নি। তদন্ত শেষে বিস্তারিত জানা সম্ভব হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.