ভোলার হাজারীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন কামাল হোসেন মজিব

রাজনীতি

বাহাদুর চৌধুরী :
গত ৬ মার্চ ভোলার চরফ্যাশনে আসন্ন হাজারীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ছয়জন দলীয় ফরম সংগ্রহ করেছেন।

এরেই মধ্যে চরফ্যাশন ও মনপুরার অভিভাবক যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র একান্ত বিশ্বস্ত সৈনিক ও ১০নং হাজারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সফল সাধারণ সম্পাদক ও সাবেক সফল চেয়ারম্যান জনাব মোঃ কামাল হোসেন মজিব।

গত ০৬ মার্চ শনিবার দুপুরে চরফ্যাশন দলীয় কার্যালয়ে ১০নং হাজারীগঞ্জ ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামিলীগ এর দলীয় মনোনয়নের জন্য আনুষ্ঠানিকভাবে আবেদন পত্র জমা দেন।

কামাল হোসেন মজিব জানান, এই ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন, গনতন্ত্র ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দল থেকে মনোনয়ন ১০০% প্রত্যাশী বলে জানান । তিনি হাজারীগঞ্জের সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনাও করেন।

এখনো চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন কে পাবেন—এ নিয়ে ভোটার ও দলীয় নেতা-কর্মীদের মধ্যে জল্পনা-কল্পনা চলছে। ছয় প্রার্থীই দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদী।

হাজারীগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের জনগণ বলেন , হাজারীগঞ্জ ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সফল চেয়ারম্যান কামাল হোসেন মজিবকেই আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হিসেবে আমাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করতে চাই ।

আর অন্য প্রার্থীরাও হাজারীগঞ্জ ইউনিয়নের উন্নয়নের কাজে নিজেকে নিয়োজিত করতে এবং সকলের সেবায় নিয়োজিত রাখতে দলীয় মনোনয়ন প্রত্যাশী । হাজারীগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন ‌।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা এবং ভোলা ৪ আসনের রাজনৈতিক অভিভাবক , রাজনৈতিক নেতা আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি পছন্দ মতো , সৎ ও যোগ্য প্রার্থীর হাতে নৌকা মার্কা তুলে দিবেন । কেন্দ্রীয় আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড একক প্রার্থী নির্ধারণ করবে। এ সপ্তাহের মধ্যে তা জানা যাবে।

এদিকে স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ ২০ দলীয় জোট (বিএনপি) এর কোনো প্রার্থী থাকছেন না। তাই আসন্ন ১০নং হাজারীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত কোনো প্রার্থী থাকছে না ।

এদিকে হাজারীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার বাংলাদেশ ইসলামী আন্দোলন এর প্রার্থী দেখা যেতে পারে । বাংলাদেশ ইসলামী আন্দোলন থেকে মনোনয়ন প্রত্যাশী তিনজন তারা হলেন বাংলাদেশ ইসলামী আন্দোলন হাজারীগঞ্জ ইউনিয়ন শাখার সভাপতি মোঃনাজিম হাওলাদার, মুজাহিদ কমিটির সহ-সভাপতি মোঃ হাজী লোকমান হোসেন, ও মাওলানা মিজানুর রহমান। তিন জনই ইসলামী আন্দোলনের মনোনীত হাতপাখা প্রতীক প্রত্যাশী ও হাজারীগঞ্জ ইউনিয়ন বাসীর কাছে দোয়া প্রার্থী ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।