সাভারের বিরুলিয়া ইউপির ৬ টি রাস্তা উদ্বোধন করলেন সুজন চেয়ারম্যান

অন্যান্য

মনির হোসেন :
সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের ২০২০/২১ এর ( এলজিএসপি ) অর্থায়নে ৩৩ লক্ষ ৯০হাজার ১৫৬ টাকার ও তার নিজস্ব অর্থায়নে ৬শত ফিট রাস্তা উন্নয়নের কাজ উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান সুজন মাদবর।

বুধবার (৭ অক্টোবর ) দুপুরের সাভার বিরুলিয়া ইউপি’র বিভিন্ন জায়গায় ৬ টি রাস্তা উদ্বোধন করেন।

রাস্তাগুলো হলো- ১. দত্তপাড়া আওলাদের দোকান থেকে আকবর আলীর বাড়ী পর্যন্ত ডাবল ইট সলিং, ২. সাদুল্লাপুর ইদ্রিসের বাড়ী হতে মজিবরের বাড়ী পর্যন্ত রাস্তার ইট সলিং, ৩. সাদুল্লাপুর বাজার হতে ভূমি অফিস পর্যন্ত ডাবল ইট সলিং, ৪. খাগান মেইন রোড হতে ভূঁইয়া বাড়ী পর্যন্ত ইটের সলিং, ৫. জিনজিরা মেইন রোড হতে কামালের বাড়ী পর্যন্ত ইটের সলিং এবং ৬. দত্তপাড়া সামসুলের বাড়ী হতে লিটনের বাড়ি পর্যন্ত রাস্তা।

উল্লেখ্য, ৬টি রাস্তার মোট ৩৩,৯০,১৫৬ টাকার কাজের শুভ উদ্বোধন করা হয়। কাজগুলো এলজিএসপি-৩ এর অর্থায়নে শেষ হবে বলে জানা গেছে।

এসময় ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান সুজন জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসোপানে উন্নীত হয়ে এগিয়ে চলেছে। আগামী ১৫ দিনের মধ্যে এই রাস্তার কাজগুলো শেষ হবে।এছাড়াও আরো যে রাস্তাগুলো নষ্ট হয়েছে অতি দ্রুত সেগুলোর কাজ শুরু হবে বলেও জানান তিনি।

রাস্তার কাজের শুভ উদ্বোধনকালে এসময় আরো উপস্থিত ছিলেন- সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, স্থানীয় ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সেলিনা সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও স্হায়ী গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.