সন্ত্রাসীদের হামলার শিকার জয়যাত্রা টিভির আশুলিয়া প্রতিনিধি ফাহিম

অপরাধ

মোঃ আলী সীমান্ত :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আশুলিয়া কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জয়যাত্রা টিভির আশুলিয়া প্রতিনিধি শিফাত মাহমুদ ফাহিমের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।
১৬ জুন মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তার নিজ জেলা নওগার আত্রাই থানার সেভেন স্টার শপিং কমপ্লেক্সের সামনে প্রকাশ্যে সন্ত্রাসি সোহেল ও এনামুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী এ হামলার ঘটনাটি ঘটায় বলে জানা যায়। সন্ত্রাসীরা তাকে লোহার রড দিয়ে মারধর করে ক্যামেরা ও মোবাইল ফোনটি ভেংগে ফেলেন।
সন্ত্রাসীদের হামলায় তার শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয় জণগণ তাকে উদ্বার করে আত্রাই স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করেন।
এ ঘটনায় তীব্র নিন্দা ও দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানিয়েছেন বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি জনাব মোঃ আমজাদ হোসেন সাধারণ সম্পাদক মোঃ হাসান সরকার সাংগঠনিক সম্পাদক মোঃ আলী সীমান্ত সহ সকল নেত্রীবৃদ্ধ। আত্রাইয়ের পুলিশ প্রশাসনের নিকট অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের আইনের আওতায় আনারও দাবি করেন তারা।
এদিকে আহত সাংবাদিক ফাহিম বিএমএসএফকে জানিয়েছেন একটি সরকারী কাজের তথ্য চাওয়ায় ভুয়া ডাক্তার হামিদুল ও মামুনের নির্দেশে হামলার ঘটনাটি ঘটে। করোনাকালীন সময়ে এলাকায় গিয়ে লকডাউনে আটকা পড়েন। ফাহিম বাংলা টাইমস পত্রিকার স্টাফ রিপোর্টার এবং জয়যাত্রা টিভির আশুলিয়া প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published.