বগুড়ায় ভূয়া মেজর পরিচয়ে প্রতারনার অভিযোগে চাকুরিচ্যুত সেনা সার্জেন্ট গ্রেফতার

অপরাধ

মতিন খন্দকার টিটু :
বগুড়ায় আবারো গ্রেপ্তার হলেন সেনাবাহিনী থেকে চাকুরীচুত সাজেন্ট পরিচয় দানকারী শাহিনুল ইসলাম মুরাদ (৪৮)। এবারে সেনাবাহিনীর মেজর ও ডিজিএফ আইর কর্মকর্তা পরিচয়ে চাকুরি দেয়ার নামে প্রতারনা করার অভিযোগে তাকে ডিবির জালে আটক হতে হয়।
গ্রেফতারকৃত মুরাদ বগুড়ার সারিয়াকান্দি থানার ধাপ গ্রামের ছাইদুর রহমানের ছেলে। রবিবার সকালে শহরের ঠনঠনিয়া বাস ষ্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশের একটি দল ।
জানা গেছে গ্রেফতারকৃত মুরাদ সেনাবাহিনী থেকে চাকুরিচ্যুত হওয়ার পর থেকে নিজেকে সেনাবাহিনীর মেজর এবং ডিজিএফআই এর কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন মন্ত্রী এমপিদের ডিও লেটার জালিয়াতির মাধ্যমে সরকারি কর্মকর্তাদের বদলীসহ বিভিন্ন তদবিরের কথা বলে প্রতারনা করে আসছিল।
সম্প্রতি গ্রেফতারকৃত সাবেক সেনা সদস্য মুরাদ গাবতলী থানার সুখানপুকুর গ্রামের আব্দুল মান্নান সরকারের ছেলে নুরে আলম মিল্লাতকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে উপ পরিদর্শক পদে চাকুরি পাইয়ে দেয়ার কথা বলে ১৫ লাখ টাকা চুক্তি করে। গত ১২ জানুয়ারী তার কাছ থেকে তিন লাখ এবং পরে আরো এক লাখ টাকা গ্রহন করে।
এরপর চাকুরি না হলে টাকা ফেরত দিতে তালবাহানা শুরু করে সে।এঘটনায় ভুক্ত ভোগী একটি মামলা করলে রবিবার সকালে ইন্সপেক্টর আসলাম আলীর নের্তৃতে ডিবির একটি বিশেষ টিম মুরাদকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published.