বগুড়ায় ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে ইয়াবা ফেন্সিডিলসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

মতিন খন্দকার টিটু :
বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক দিক নির্দেশনায় ওসি (ডিবি) আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে চোরাচালান ও মাদকবিরোধী অভিযানে ডিবি বগুড়ার একটি চৌকস দল আজ বৃহস্পতিবার (৩০/০৭/২০২০) তারিখ, সকাল ১১.০০ টার সময় বগুড়া সদর থানাধীন নিশিন্দারা মধ্যপাড়ার জনৈক আব্দুল মান্নানের বাড়ির ভাড়াটিয়া মোঃ রাসেল সরকার(২৬) পিতা- মোঃ মোবারক সরকার সাং- দক্ষিণ সাহেবগঞ্জ থানা- কালকিনি জেলা- মাদারীপুরকে গ্রেফতার করা হয় এবং তাহার ভাড়া বাসার শয়নকক্ষের স্টিলের ওয়ারড্রোবের ভিতর বিশেষ কায়দায় তৈরিকৃত বক্সের ভেতর বিশেষভাবে সংরক্ষণ করা ২৭টি নীল রংয়ের পলিপ্যাকে সর্বমোট ৮,০০০(আট হাজার) পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি চৌকস টিম গতকাল রাত্রি ০৯.০০ ঘটিকার সময় বগুড়ার চারমাথা এলাকা হইতে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস (রেজি নং- ঢাকা মেট্টো চ-১৩-৭৯১৬) এর ভিতর থেকে ১০০ (একশত) বোতল ফেন্সিডিলসহ ১. মোঃ জাহাঙ্গীর হোসেন(৩৭) পিতা- মোঃ লুৎফর রহমান, সাং- চকগোপাল মধ্যপাড়া, ২. মোঃ মাহাবুব আলম ওরফে কলম(৪৫), পিতা- মোঃ বাহার উদ্দিন, সাং- দোগাছি, উভয় থানা- জয়পুরহাট সদর, জেলা- জয়পুরহাটদ্বয়কে এবং রাত্রি ১০.৩০ ঘটিকার সময় সেউজগাড়ি আমতলা হইতে ৫০০(পাঁচশত) পিচ ইয়াবাসহ আসামী ১. মোছাঃ নাসিমা ওরফে কাজলী বেগম(৩৪), পিতা- মোঃ ইয়াছিন আলী, সাং- পলিপাড়া, থানা- দুপচাঁচিয়া ও ২.মোছাঃ জলি বেগম(৩৮) স্বামী- মৃত আইনুল ইসলাম রুবেল সাং- ফুলবাড়ী দক্ষিণ পাড়া, থানা- বগুড়া সদর উভয় জেলা- বগুড়াদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদেরদের বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার স্যার জানান মাদক পুরোপুরি নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত অভিযান চলবে।

Leave a Reply

Your email address will not be published.