বগুড়ার আদমদীঘিতে দুই ছিনতাইকারী গ্রেপ্তার

অপরাধ

মুক্তারুজ্জামান আদমদীঘি থেকে :
বগুড়ার আদমদীঘিতে মোবাইল ছিনতাইকালে বিল্টন ইসলাম (২৫) নামের এক ছিনতাইকারিকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানিয় ইট ভাটার লোকজন।

এসময় ওই ছিনতাইকারির সহযোগিরা পালিয়ে যায়। সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আরেক আসামী অন্তরকে (১৯) গ্রেপ্তার করে। রোববার রাতে উপজেলার এমডি ব্রিকসের ট্রাক্টর চালক আরিফ হোসেন বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে থানায় মামলাটি করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ছাতিয়ানগ্রামের এমডি ব্রিকস নামের একটি ইটভাটার ট্রাক্টর চালক আরিফ হোসেন ও তার সহযোগি আরাবির প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যায় কাজ শেষ করে বাড়ির উদ্দেশে রাস্তার ওপর দাঁড়িয়ে ছিল।

এসময় মোটরসাইকেল যোগে বিল্টন ইসলামসহ তার তিন সহযোগি সেখানে এসে অস্ত্রের ভয় দেখিয়ে তাদের থাকা ৩৩ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় তাদের জাপটে ধরে চিৎকার শুরু করলে ইট ভাটার লোকজন এগিয়ে আসে এবং বিল্টন ইসলামকে আটক করা সম্ভব হলেও অন্যরা পালিয়ে যায়। পরে থানা পুলিশে খবর দিলে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

এরপর সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আরেক আসামী অন্তরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। রোববার রাতে উপজেলার ডহরপুর গ্রামের ওমর ফিরোজের ছেলে বিল্টন ইসলাম (২৫), একই গ্রামের সিরাজুলের ছেলে সুমন (২২), লক্ষিপুর গ্রামের মোস্তফার ছেলে সেতু (২২) ও জিনোইরের বাউস্ত পাড়ার দুলাল ফকিরের ছেলে অন্তরকে (১৯) আসামী করে থানায় মামলা দায়ের করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, গ্রেপ্তারকৃতর বিল্টনের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে এবং বাঁকি আসামীদের গ্রেপ্তারের জন্য জোড় তৎপরতা চলানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.