ফ্রান্সে মহানবী ( স )কে কটূক্তির বিরুদ্ধে ভোলার হাজারীগঞ্জে আলেম-ওলামাদের বিক্ষোভ মিছিল

অপরাধ

হাওলাদার শাহাবুদ্দিন ভোলা থেকে :
ফ্রান্সের বিতর্কিত ম্যাগাজিন শার্লি হেবদো কর্তৃক ইসলামের মহানবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গাত্মক কার্টুন প্রকাশ করাসহ ফ্রান্সের প্রেসিডেন্ড এমানুয়েল ম্যাঁক্রো তা সমর্থন করে। এবং পুনরায় সরকারি ভবনে ওই কার্টুন প্রকাশ করার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে ।ভোলা চরফ্যাশন চেয়ারম্যান বাজার জামেমসজিদ এর উদ্যোগে আলেমওলামা সহ হাজারীগঞ্জ ইউনিয়নের সকল মসজিদ মাদ্রাসা পারা মহল্লা এবং চেয়ারম্যান বাজার ব্যবসায়ী সহ হাজার হাজার ইসলাম জনতা এ সমাবেশ করেন।

আজ ৩০শে অক্টোবর শুক্রবার মাগরিব বাদ চেয়ারম্যান বাজার জামেমসজিদ প্রাঙ্গণ থেকে প্রতিবাদ মিছিল বের করে প্রাক্তন চেয়ারম্যান জনাব কামাল হোসেন মুজিব দৈনিক বাংলা ও দৈনিক শ্রমিক পত্রিকার বরিশাল বিভাগীয় প্রধান সহ ইসলামী যুব আন্দোলন ও মুজাহিদ কমিটির নেতৃবৃন্দ। এসময় মিছিলে মিছিলে চেয়ারম্যান বাজার এর উত্তর মাথা থেকে দক্ষিণ মাথা ও চেয়ারম্যান বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে চেয়ারম্যান বাজার দক্ষিন মাথায় পল্টন মোড়ে এসে জড়ো হন।

ভোলা দক্ষিণ যুব আন্দোলনের সভাপতি মাওলানা আব্বাস উদ্দিনের বক্তব্যে ফ্রান্সের বিতর্কিত ম্যাগাজিন শার্লি হেবদো কর্তৃক ইসলামের মহানবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গাত্মক কার্টুন প্রকাশ করাসহ নানা ব্যঙ্গচিত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং ফ্রান্সের সকল পণ্য বয়কট করার আহবান জানান বাংলাদেশ সরকারের প্রতি আরো বক্তব্য রাখেন বাংলাদেশ মুজাহিদ কমিটির দক্ষিণ ভোলার সভাপতি জনাব ফারুকুজ্জামান জিহাদী ও ভোলা দক্ষিণ যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মাওলানা মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা সানাউল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.