নৌকার টিকেট প্রত্যাশী শহীদ মুক্তিযোদ্ধার সন্তান হাবিবুর রহমান হাবিব

অন্যান্য

সোনিয়া আফরিন :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা মাঠে প্রচার-প্রচারণার মাধ্যমে জানান দিচ্ছেন যার যার প্রার্থীতা।
তবে অধিকাংশ প্রার্থীকেই নৌকার মনোনয়নে জোর লবিং করতে দেখা যায় এবং প্রত্যেকেই শতভাগ আশাবাদী হয়ে ইউনিয়নের গ্রাম থেকে গ্রামে ঘুরে ঘুরে ভোটারদের মন জয় করতে দিচ্ছেন নানা রকম প্রতিশ্রুতি ও প্রমান করছেন গ্রহণযোগ্যতা।
তেমনী একজন হাস্যোজ্জল সরলমনা লন্ডন প্রবাস ফেরত মো. হাবিবুর রহমান হাবিব প্রধান হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশায় কাজ করে যাচ্ছেন।
১৯৭১ সালে গণহত্যায় পাক হানাদার বাহিনীর নির্মম নির্যাতনে শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. হাবিবুর রহমান হাবিব শনিবার রাতে হোমনা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে তিনি তাঁর প্রার্থীতার বিষয়ে নিশ্চিত করেন।
মতবিনিময় সভায় তিনি বলেন, দুলালপুর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজসহ বিভিন্ন অসামাজিক কাজ বন্ধ করে একটি আধুনিক বাসযোগ্য ইউনিয়নে রূপান্তর করা হবে এবং আমাদের অভিভাবক কুমিল্লা- ২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি আপার নির্দেশ মতে সামাজিক সমস্যা নিরসনসহ এলাকার উন্নয়নে ব্যক্তিগত অর্থায়নে কাজ করে যাবেন। তিনি নিজেকে স্থানীয় এমপি’র একজন একনিষ্ঠ কর্মী দাবি করে বলেন, জনগণ উন্নয়ন ও শান্তি চায়। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আমি প্রধানমন্ত্রীর লক্ষ্য ও উদ্দেশ্য পূরণে আন্তরিকতার পরিচয় দিবো এবং আমাদের এমপি মহোদয়ের একজন কর্মী হিসেবে তাঁর পাশে থেকে কাজ করে যাবো।
এসময় উপস্থিত ছিলেন, দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. শহিদুল্লাহ প্রধান, ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রধান, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার, হুমায়ুন কবির (আলী হোসেন), ভয়েস অব কুমিল্লার সদস্য মেধাবী শিক্ষার্থী মো. সুমন মিয়া প্রমূখ।
মতবিনিময় সভায় হোমনা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হক সরকার, সিনিয়র সাংবাদিক প্রফেসর ফেরদৌস আবদুল্লাহ, সহ-সভাপতি সেলিম সরকার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এমএ কাশেম ভূঁইয়া, মো. আইয়ূব আলী, সাংবাদিক আবু রায়হান চৌধূরী, সাংবাদিক সোনিয়া আক্তার ও তপন সরকারসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.