দিনাজপুরে নারী সংঘটিত কারনে বন্ধুর হাতে বন্ধু খুন : গ্রেপ্তার ৩

অপরাধ

দিনাজপুর জেলা প্রতিনিধি :
দিনাজপুর সদরে নারী ঘটিত ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন হয়েছে। এই ঘটনায় পুলিশ নিহতের তিন বন্ধুকে গ্রেপ্তার ও ওই নারীকে উদ্ধার করেছে।

গত ২৮মে বৃহস্পতিবার সকাল ৮টায় লাশ উদ্ধারের দুই ঘণ্টার মধ্যে সকাল ১১টায় হত্যার নেপথ্যের নাটকীয় পুরো চিত্র উদ্ধার করে পুলিশ।

হত্যার শিকার যুবকের নাম আরিফুল ইসলাম (১৮) সে সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের ওহাব উদ্দিনের ছেলে।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, নয়নপুর এলাকায় ফসলি জমিতে এক যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়ে সকাল ৮টায় অজ্ঞাতপরিচয় হিসেবে আরিফুল ইসলামের লাশ উদ্ধার করা হয়।

এর আগে আরিফুলের প্রেমিকা রেশমা আক্তার সিফাকে বাঙ্গীবেচার ঘাটে হিজড়া (মানব পল্লী) থেকে উদ্ধার করা হয়। পরে তারা জানতে পারেন ওই প্রেমিকার বাড়ি ঘোড়াঘাট উপজেলার কালিতলা এলাকায়।

বুধবার রাতে জেলা শহরের রামনগরের মানিকপীর নামক এলাকায় একটি বাড়িতে ফুর্তির আয়োজন করছিল আরিফুল ও তার বন্ধুরা। সেখানে পাঁচ বন্ধুর সঙ্গে ফেনসিডিল এবং জুস পান করে অচেতন হয়ে পড়ে আরিফ। চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার নাম করে মোটরসাইকেলসহ লাপাত্তা হয়ে যায় তার দুই বন্ধু।
অন্যদিকে তার প্রেমিকা রেশমা আক্তার সিফাকে নিজের হেফাজতে নিতে সংঘর্ষে জড়িয়ে পড়ে অন্য তিন বন্ধু। ওই পরিস্থিতিতে মধ্যরাতে রেশমা আক্তার সিফাকে হিজড়া পল্লীতে একজন হিজড়ার আশ্রয়ে তুলে দিতে বাধ্য হন তারা।

খবর পেয়ে ভোরে রেশমাকে উদ্ধার করে কোতয়ালী পুলিশ। সকালে নয়নপুর এলাকাল ধান ক্ষেতে অজ্ঞাত যুবকের মৃতদেহ পড়ে থাকার খবর পান পুলিশ। পরে রেশমার কাছে আরিফুলের শারীরিক এবং পোশাকের বিবরণের তথ্য মিলিয়ে অজ্ঞাত লাশের পরিচয় নিশ্চিত হন তারা।

হত্যার নেপথ্যের পুরো কারণ উদঘাটনের পাশাপাশি লুৎফর রহমান এবং বিপ্লব ডন নামে দুই বন্ধুকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও জিজ্ঞাবাদের জন্য শাওন নামে আরেক বন্ধুকে আটক করা হয়েছে।

পরে ঘটনাস্থল মানিকপীরের ওই বাড়ি তল্লাশি করে আরিফের পরনের প্যান্ট এবং জুতাসহ আলামত উদ্ধার করা করা হয়েছে। দুপুরে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজের মর্গে লাশের ময়না তদন্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.