তিতাসে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল

শিক্ষা

এস এ ডিউক ভুঁইয়া তিতাস থেকে :
কুমিল্লার তিতাস উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মাছিমপুর আর.আর ইনস্টিটিউশনে ২০২০ইং সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) সকালে প্রতিষ্ঠান প্রাঙ্গণে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ ফরিদা ইয়াসমিন,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ও জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মোঃ নুর নবী চেয়ারম্যান,স্কুল ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী শ্রী বিবেকান্দ পোদ্দার বিবু প্রমুখ।

এছাড়াও স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ মুনছুর আলী,মোঃ মজিবর রহমান,মোঃ কবির হোসেন কুতুব,সংরক্ষিত মহিলা সদস্য মোসাম্মৎ মর্জিনা আক্তার,বাজার কমিটির সভাপতি আব্দুল বাতেন সরকার রেনু মিয়া ভান্ডারী,মোঃ মজিবুর রহমান, মোঃ কবির হোসেন মাস্টারসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিদায়ী শিক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.