ঢাকা আশুলিয়ার বাইপাইল বসুন্ধরা একতা কল্যান সংস্থার পক্ষ থেকে ত্রাণ বিতরণ

অন্যান্য

মোঃ শাকিল আহমেদ :
করোনাভাইরাস প্রাদুর্ভাবে অসহায়, গরিব, নিম্ম আয়ের মানুষ এবং প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বাইপাইল বসুন্ধরা একতা দুস্থ কল্যাণ সংস্থা।

বুধবার ২২এপ্রিল বেলা ১১ টার দিকে আশুলিয়ার বাইপাইল বসুন্ধরা সোনিয়া মার্কেট এলাকায় প্রায় কয়েক শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও করোনা সুরক্ষা দ্রব্য বিতরণ করেন । বিতরণকৃত খাবার ও সুরক্ষার দ্রব্যের মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, লবণ, সাবান ইত্যাদি।

এব্যাপারে সংস্থার সভাপতি কাজী হারুন বলেন,জাতির এই ক্লান্তিলগ্নে আমাদের সংস্থার নিজস্ব অর্থায়নে এলাকার অসহায় গরীব ও প্রতিবন্ধী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি ।

তিনি আরো বলেন আমি আমাদের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে অনেক আনন্দিত এবং আমাদের এই সংস্থা ভবিষ্যতেও এভাবে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করবে।
এ সময় তিনি করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার আহবান জানান এবং সমাজের প্রতিটি বিত্তবানদের এই মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ কর্মহীন মানুষের পাশে থাকার জন্য আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, সংস্থার সভাপতি কাজী হারুন, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, বিশিষ্ট শিল্পপতি ও নাট্য অভিনেতা এ আর মন্টু, উচ্চ ফ্যাশন চেয়ারম্যান সাইদুর ইসলাম, মুনসুর আলম মাদবর, আরিফুর রহমান, দৈনিক একুশে সংবাদ এর আশুলিয়া প্রতিনিধি মোঃ রিপন মিয়া, স্থানীয় গণমাধ্যমকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় কাজী হারুন সমাজের বৃত্তবানদের কাছে অসহায় গরীব মানুষের পাশে থাকার জন্য আহবান করে বলেন, আপনাদের কাছে যার যতটুকু সম্ভব সাহায্য পাঠাতে পারেন। আমাদের সংস্থা সবসময় গরীব দুস্থ মানুষের মাঝে পৌঁছে দিবে। সাহায্য পাঠানোর জন্য ০১৭১৬৪৫২৯১৮ এ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইলো।

Leave a Reply

Your email address will not be published.