ঢাকা আশুলিয়ার মানবতার আরেক নাম আমিনুল ইসলাম দুলাল মীর

অন্যান্য

মোঃ শাকিল আহমেদ, আশুলিয়ায থেকে :
করোনাভাইরাস রীতিমতো তার প্রভাব বিস্তার করেছে সারা বিশ্বে। যার প্রভাব পড়েছে বাংলাদেশ ,তাই মানবতার ফেরিওয়ালা আরেক নাম আশুলিয়া, জামগড়া, মীরবাড়ি এলাকায় নিজ কার্যালয়ে গরিব, দুঃখী , অসহায়ের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন,বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল ইসলাম দুলাল মীর।
দেশের জনগণের কথা চিন্তা করে বাংলাদেশ সরকার নিয়েছে নানামুখী পদক্ষেপ। প্রতিটি জেলায় ঘোষণা করেছে লকডাউন। বন্ধ হয়ে গেছে কর্মক্ষেত্র গুলো, যার কারণে খাদ্য সংকটে পড়েছে মানুষ। যার ফলে অনেক পরিবার দিন কাটাচ্ছিল অনাহারে। আর দেশের এই ক্রান্তিলগ্নে এইসব গরীব, অসহায় ,দুস্থ ,পরিবার গুলোর মাঝে নিজস্ব অর্থায়নে চাল, ডাল, আলু ,পেঁয়াজ ,লবণ ,তেল, চিনি,ছোলা সহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে আমিনুল ইসলাম দুলাল মীর।দেশের এমন দুর্যোগের সময় দুলাল মীরের এমন, মহানুভবতায় খুশি দুস্থ পরিবারগুলো। এ সময় দুলাল মীরের সাথে আরো উপস্থিত ছিলেন,মীর মোঃ আলমগীর
মোঃ আহসান উল্লাহ ভূঁইয়া,মোঃ সেলিম মীর মোঃ জসিম উদ্দিন খাঁনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।দুলাল মীরের এ কার্যক্রম কে সাধুবাদ জানিয়েছে খেটেখাওয়া অসহায় কর্মহীন পরিবারগুলো।
ত্রাণ সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আমিনুল ইসলাম দুলাল মীর বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আমি আমার নিজস্ব অর্থায়নে সামর্থ্য অনুযায়ী গরীব অসহায় মানুষের হাতে তুলে দিয়েছি।এবং দেশের এই ক্রান্তিলগ্নে কেটে আবার স্বাভাবিক পর্যায়ে না আসা পর্যন্ত আমি আমারে কার্যক্রম চালিয়ে যাব। এসময় তিনি বিত্তবানদের উদ্দেশ্য করে বলেন, আসুন আমরা যারা সমাজে বিত্তবানরা আছি দেশের এ দুর্যোগের সময় এমন অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ায়।

Leave a Reply

Your email address will not be published.