কুমিল্লা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের ডিজিএম ও ১২ পুলিশ সদস্যসহ নতুন আক্রান্ত ২৬

অন্যান্য

মোঃ আব্দুর রহিম বাবলু :
কুমিল্লার নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের ডিজিএম ও থানার ১২ পুলিশ সদস্যসহ গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৬ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ১৪০ জন করোনায় আক্রান্ত। অপরদিকে মৃত ৫ ব্যক্তির রিপোর্টও পজিটিভ এসছে। এছাড়া সুস্থ হয়েছে মোট ৫৮জন ও নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছে ৮২ জন।

সোমবার করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

নতুন করে আক্রান্তরা হলেন- পল্লী বিদ্যুতের ডিজিএম শহীদ উদ্দিন, নাঙ্গলকোট থানার এস আই ওবায়দুল হক, সফিকুল ইসলাম, কামরুল ইসলাম, এএসআই সফিকুল ইসলাম, মকবুল হোসেন, পুলিশ সদস্য মোঃ আবুল খায়ের, টিটু বড়ুয়া, মোঃ শহীদ মিয়া, আনিসুর রহমান, কহিনুর আক্তার, মাসুদ রানা, সেলিম উদ্দিন, নাঙ্গলকোট পল্লী বিদ্যুৎ কর্মকর্তা জাহিদ উদ্দিন, মোঃ সেলিম মিয়া, জোড্ডা ইউনিয়নের এনজিও কর্মী মনির, বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের রিপন, রোজিনা, সালমা আক্তার, সীমা আক্তার, ইস্রাফিল, নুসরাত, সম্রাট ও ঢালুয়া ইউপির মকিমপুর গ্রামের শাহাদাত হোসেন, রহিমা আক্তার ও আদ্রা দক্ষিণ ইউপির চাটিতলা গ্রামের শাহ আলম।

সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, সোমবার স্থানীয় লোকজন মারপথ জানতে পেরে উপজেলা র‌্যাপিড রেসপন্স টিম তার নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করে। পরে তারদের রিপোর্ট পজিটিভ আসে। এ পর্যন্ত ৯ শত ৬৭ জনের নমুনা সংগ্রহ করেছন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখনো পর্যন্ত ৯ শত জনের করোনা রিপোর্ট আসে । যার মধ্যে ৬৭ জনের রিপোর্ট বাঁকি রয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ১৪০ জনের করোনা সনাক্ত হয়।

Leave a Reply

Your email address will not be published.