কুমিল্লা তিতাসে করোনা মোকাবিলায় মাঠে আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম

অন্যান্য

মোঃ জুয়েল রানা তিতাস থেকে :
করোনা ভাইরাসে সংকটময় মুহুর্ত্বে পুরো দেশ। সরকার তার সাধ্যমত চেষ্টা করছে করোনার আগ্রাসন থেকে জনগণকে রক্ষা করতে। তার সাথে সাথে দলীয় নেতারাও মানুষকে সচেতন করার জন্য বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে। আর সেই লক্ষ্যে সারাদেশের ন্যায় কুমিল্লার তিতাসেও কাজ করে যাচ্ছেন আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন, পরিষদ, জনপ্রতিনিধি, ছাত্রলীগ ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন গুলো।

তারই ন্যায় এই প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে জনপ্রতিনিধি না হলেও মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শাহাপুর গ্রামের কৃতি সন্তান সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর আলম। তিনি বৃহস্পতিবার বিকালে অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামের রাস্তায় বাড়ির অলি গলিতে নিজ উদ্যোগে করোনা প্রতিরোধে কীটনাশক স্প্রে করেন, লিফলেট, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন। এসময় তাহার সাথে উপস্থিত ছিলেন বিভিন্ন এলাকার গণমাধ্যম ব্যক্তিবর্গসহ যুবসমাজ।

এদিকে বিতরণকালে আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর বলেন, আমার অভিভাবক সংসদ সদস্য সিআইপি সেলিমা আহমাদ মেরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারের নেতৃত্বে করোনা প্রতিরোধ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। এছাড়াও মজিদপুর ইউনিয়নের সকলকে করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকা, ঘনঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড পরিস্কার করা, হ্যান্ডশেক, কোলাকুলি থেকে বিরত থাকা, যেখানে সেখানে থুথু না ফেলা, রান্নার আগে খাবার ভালো করে ধুয়া, জনবহুল স্থানে এবং গণপরিবহনে মুখে মাস্ক ব্যবহার করা, যথাসম্ভব জনসমাগম পরিহার করাসহ করোনাভাইরাসকে ভয় না পেয়ে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.