কুমিল্লার লালমাই এলাকায় গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

অপরাধ

লালমাই প্রতিনিধি :

 র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 এরই ধারাবাহিকতায় অদ্য ০৮ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ সকালে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা জেলার লালমাই থানাধীন বেলঘর গ্রামে একটি বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ জাহিদুল ইসলাম @রনি (২৫), পিতা- মোঃ জাহাঙ্গীর আলম মজুমদার ২। মোঃ তৈয়ব আলী (২০), পিতা- মৃত রমিজ উদ্দিন, ৩। মোঃ আবু রাশেদ (১৯), পিতা- মোঃ হারুন অর রশিদ, সর্ব সাং- বেলঘর, থানা-লালমাই, জেলা- কুমিল্লাদের কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট থেকে ২৪ কেজি গাঁজা ও ০৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার লালমাই থানা এলাকাসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

 উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার লালমাই থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।-প্রেস বিজ্ঞপ্তি।।

Leave a Reply

Your email address will not be published.