কুমিল্লার বুড়িচংয়ে ৬তলা থেকে পড়ে আশংকাজনক অবস্থায় কুমেক নির্মাণ শ্রমিক ভর্তি

অপরাধ

মাহফুজ বাবু :
কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নে ৬তলা ভবনের ছাদ থেকে পড়ে এক নির্মাণ শ্রমিক আহত হয়েছে। আহত নির্মাণ শ্রমিকের নাম শরীফ হোসেন (২৫)। সে বুড়িচং উপজেলার পূর্ব রামপাল গ্রামের খোরশেদ আলমের পুত্র। বর্তমানে সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগের অপারেশন থিয়েটারে চিকিৎসাধীন। কোন প্রকার নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই বহুতল ভবনটির নির্মাণ কাজ চলার কারনে এমনটি হয়েছে বলে অভিযোগ ভুক্তভোগীর পিতার।
গত ২২ জানুয়ারী বুধবার সকাল সাড়ে ৮টায় বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামে এই ঘটনা ঘটে।
আহত নির্মাণ শ্রমিকের বাবা অটোচালক খোরশেদ আলম জানান, সকাল ৮টায় কাজে গিয়েছিল ছেলে, সকাল ৯টায় খবর পাই সে ৬ তলার ছাদ থেকে পড়ে আহত হয়েছে। তার হাত ও পা ভেঙ্গে গিয়েছে। গালের একাংশের চামড়া ছুলে গিয়েছে। তাছাড়া তার মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে। আমি আমার ছেলের চিকিৎসা নিয়ে ব্যস্ত আছি, তার অবস্থা বেশী ভালো না।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাতে প্রতিবেদককে জানান, আহত শরীফের অবস্থা খুবই আশংকাজনক। তার হাত পা ভেঙ্গে গিয়েছে সেটি নিয়ে আমরা কোন চিন্তা করছি না। তবে তার বডির ভেতরে রক্তক্ষরণ হচ্ছে সে বিষয়টি নিয়ে আমরা চিন্তিত। দীর্ঘক্ষন সময় ধরে অপারেশন চলছে কোথায় থেকে রক্তক্ষরণ হচ্ছে বিষয়টি ফাইন্ডআউট করার চেস্টা চলছে। দুই ব্যাগ রক্ত দেয়া হয়েছে আরো রক্তের প্রয়োজন।

বুড়িচং থানাধীন দেবীপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, কেউ এখনো অভিযোগ করেনি, ঘটনাটি আমার জানা নেই। এখনই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হচ্ছে। নিরাপত্তা ব্যবস্থা ছাড়া কাজ করে থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.