কুমিল্লার বুড়িচংয়ে বিশ্বজয়ী যুব ক্রিকেটার জয়’কে রাজকীয় সংবর্ধণা

খেলা

মাহফুজ বাবু :
কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসনের উদ্যোগে বুড়িচংয়ের কৃতী সন্তান অনুর্ধ্ব ১৯ যুব বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয় কে বর্ণাঢ্য আয়োজনে রাজকীয় সংবর্ধনা দেওয়া হয়।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আবদুল মতিন খসরু এমপি। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি এড আব্দুল মতিন খসরু যুব ক্রিকেটার জয় কে এলাকার গর্ব উল্লেখ করে তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা ও ভবিষ্যতে আরো ভালো খেলা উপহার দেয়ার প্রত্যাশা করে দেশবাসীর কাছে তার জন্য দোয়া কামনা করেন। এসময় উপজেলা আওয়ামিলীগ যুবলীগ ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।অনুর্ধ্ব ১৯ যুব বিশ্বকাপ জয়ী ক্রিকেটার কুমিল্লা জেলার বুড়িচংয়ের রাজাপুর ইউনিয়নের উত্তর গ্রামের কৃতি সন্তান মাহমুদুল হাসান জয়। (১৫ ফেব্রুয়ারি ২০২০) শনিবার বেলা ৩ টায় বুড়িচং উপজেলা প্রশাসন ও পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সভাপতি এড. আবুল হাসেম খান, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খান, বুড়িচং উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তাগণ, বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান, উপজেলা সহকারী (ভূমি) কমিশনার তাহমিদা অাক্তার, বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক পিপিএম, এস আই এনামুল, এসআই সুজয় মজুমদার, বিল্লাল হোসেন ঠিকাদার, হাজী বিল্লাল হোসেন সহ আরো অনেকে।
উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বাছির খান এর পরিচালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের ব্রাহ্মণপাড়ার নির্বাহী কর্মকর্তা ও ওসিসহ বিভিন্ন স্থরের সম্মানিত ব্যক্তিবর্গ। এর অাগে মাহমুদুল হাসান জয় এর বাবা ও ভাইসহ তার নিজ এলাকায় বুড়িচং উপজেলার রাজাপুর উত্তরগ্রামে দাদির কবর জিয়ারত শেষে নিজ গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ স্থানীয়রা তাকে ফুলের মালা পড়িয়ে এবং ফুল ছিটিয়ে সংবর্ধিত করে। এছাড়া দুর দূরান্ত থেকে বিভিন্ন শিক্ষার্থী ও খেলোয়াড়রা আনন্দ মিছিল করে বিশ্বসেরা যুব ক্রিকেটার জয় কে দেখতে আসে।

Leave a Reply

Your email address will not be published.