আশুলিয়ায় দেওয়ান রাজু’র উদ্যোগে ফখরুল আলম সমর এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

অন্যান্য

মনির হোসেন :
আশুলিয়ায় দেওয়ান রাজু আহম্মেদ এর উদ্যোগে সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর এর করোনা থেকে রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
আজ ২০ এপ্রিল রোজ মঙ্গলবার বিকেল ৫টায় আশুলিয়ার জিরাবো যুবলীগ নেতা দেওেয়ান রাজু আহমেদ এর নিজ কার্যালয় সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর এর করোনা থেকে রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রবিন খাঁন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জামাল পলোয়ান, ইয়ারপুর ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মনির, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ দিন ইসলাম, মোঃ টিপু দেওয়ান, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মানিক মিয়া, মোঃ বাদশা,মোঃ বাদল, মোঃ রিপন, মোঃ সোয়েব দেওয়ান,, মেহেদি হাসান, শাহিন আলম।
এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ভিবিন্ন অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ।
এবং স্বানীয় ইমাম ও স্হানীয় নেত্রী বৃন্দর উপস্থিতিতে যুবলীগ নেতা দেওেয়া রাজু আহমেদ বলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমরভাই সহ দেশের করোনা ভাইরাসের আক্রান্ত সকলের জন্য দোয়া চেয়ে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করেন।

Leave a Reply

Your email address will not be published.