আজ বিকেল ৪ টা থেকে বগুড়া জেলা লকডাউন ঘোষণা

অন্যান্য

মতিন খন্দকার টিটু :
গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সিভিল সার্জন বগুড়া এর ২১-০৪-২০২০ খ্রিস্টাব্দ ২/২০২০/১০৩৭ নং স্বারকে প্রেরিত পত্রের সুপারিশের আলোকে প্রাণঘাতি করোনা ভাইরাস কোভিড-১৯ এর সংক্রামন ঝুঁকি মোকাবিলায় বগুড়া জেলাকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত অবরুদ্ধ (LOCK DOWN) ঘোষণা করা হলো।
উক্ত সময়ে এ জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ ঘোষণা করা হলো। অবরুদ্ধ কালীন জাতীয় ও আঞ্চলিক সড়ক,মহাসড়ক,ও রেলপথে অন্য কোন জেলা বা উপজেলা হতে কেউ এ জেলায় প্রবেশ কিংবা এ জেলা হতে অন্য জেলায় গমন করতে পারবে না। জেলার অভ্যন্তরে আন্তঃজেলা যাতায়াতের ক্ষেত্রেও একইরুপ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।

সকল ধরনের গণপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। তবে জরুরি পরিসেবা, চিকিৎসা সেবা, কৃষি পন্য সংগ্রহ, খাদ্য সরবরাহ ও সংগ্রহ, বিদ্যুৎ গ্যাস ফায়ার সার্ভিস,টেলিফোন, ইন্টারনেট, ব্যাংকিং সেবা,ঔষধ শিল্প সংশ্লিষ্ট যানবহন,কর্মী ইত্যাদি এবং সরকার কর্তৃক সময়ে সময়ে ঘোষিত অন্যান্য জরুরি পরিসেবা এর আওতা বহির্ভূত থাকবে।

জনস্বার্থে জারিকৃত এ আদেশ ২১-০৪-২০২০ তারিখ বিকাল ৪.০০ ঘটিকা হতে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।
এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে

Leave a Reply

Your email address will not be published.