ভোলার জাহানপুরে ৮ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ

অপরাধ

হাওলাদার শাহাবুদ্দিন :
ভোলা চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা জাহানপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের মোহাম্মদ নাসির মিস্তরীর মেয়ে হোসনে আরাকে খালি ঘরে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। একই এলাকার খোরশেদ কমান্ডারের ছেলে মোহাম্মদ রাব্বির বিরুদ্ধে।

হোসনেআরা জানান গত ০৬ জানুয়ারী ২০২১ইং( বুধবার) আমার নানা মারা যাওয়ার খবর শুনে মা নানা বাড়িতে চলে যান বাবা নাসির মেস্তরী আট কপাট বাজারে তখন খালি ঘরে একা থাকায় রাত আনুমানিক ৭ঃ০০টার সময় রাব্বি আমার ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের উদ্দেশ্য পারাপারি করে আমি চিৎকার করিলে রাব্বি আমার মুখ চেপে ধরে। অতঃপর মুখ চেপে ধরে সে আমার সাথে অনৈতিক কর্মকাণ্ড ও ধর্ষণ করে আমি অনেক পারাপারি করেও রেহাই পায়নি ধর্ষক রাব্বির কাছ থেকে। অতঃপর রাব্বি ঘরে থাকাকালীন আব্বু চলে আসেন এবং হাতেনাতে ধরেন। ভুক্তভোগী আরো জানান বিভিন্ন সময় রাব্বি আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকায় যাওয়ার প্রস্তাব দিয়েছেন কয়েকবার।

এ বিষয়ে বাবা নাসির মেস্তরী জানান বাজার থেকে আসার পর মেয়েকে ডাক দিয়েছি তখন ই শুনলাম কেমন যেন শব্দ হচ্ছে আমি কাউকে কিছু না বলে জ্বালানা দিয়ে ঘরে ঢুকি কান্না জড়িত কন্ঠে মেয়ে ধর্ষণের বর্ণনা দেন সাংবাদিকদের আরও জানান আমি তাকে দড়ি দিয়ে বেঁধে রাখি এবং রাব্বির বাড়িতে গিয়ে তার বড় ভাইকে জানাই রাব্বির বাবাসহ ভাই-বোন সবাই এসে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আমাকে সুষ্ঠু সমাধান দিবে বলে রাব্বিকে নিয়ে চলে যান।

হোসনেআরার মা জানান রাব্বির পরিবার সুষ্ঠু সমাধান দিবেন বলে রাব্বিকে নিয়ে চলে যায় কিন্তু বৃহস্পতিবার আমরা রাব্বির পরিবারের কাছে গেলে আমাদের কোন পাত্তা না দেওয়ায়। শশীভূষণ থানায় মামলা করতে চলে যাই তখন রাব্বির পরিবার আমাদেরকে সেখান থেকে ফিরিয়ে আনেন এবং আমরা সাবেক চেয়ারম্যান আলী আকবর ফরাজী ও স্থানীয় মেম্বার কে বিষয়টি জানাই।

এ বিষয়ে রাব্বির বড় ভাই মুঠোফোনে সাংবাদিকদের জানান সাবেক চেয়ারম্যান সহ পারিবারিকভাবে বিষয়টি সমাধান করব। এবং রাব্বির বড় বোন জানান আমাদের কে বিষয়টি জানালে আমরা তাদেরকে সান্তনা মূলক বলেছি প্রথমবার এসেছে এরপরে যদি কখনো আসে তাহলে আমরা তার কঠিন বিচার করব। ধর্ষণের বিচার কি করেছেন জানতে চাইলে সাংবাদিকদের বলেন আমার ভাই ছোট বিয়ের বয়স হয়নি।

এলাকা সূত্রে জানা যায় রাব্বি একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন মেয়ে দের সাথে অনৈতিক কর্মকান্ড এবং কুপ্রস্তাবে ধরাও খেয়েছেন বহুবার রাব্বির পরিবার প্রভাবশালী হওয়ার ফলে তাদের কোন বিচার হয় না এসব কুকর্মের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।