ভোলার চরফ্যাশনে টর্নেডোর আঘাতে ক্ষতিগ্রস্ত ৩০ অসহায় পরিবার

অন্যান্য

রুবেল হোসেন চরফ্যাশন থেকে :
আকষ্মিক টনের্ডোর আঘাতে চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নে প্রায় ৫০টি বসত বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত প্রায় ৩০টি পরিবার এখন খোলা আকাশের নিচে।
জানা গেছে গত শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার সময় আসলামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে হটাৎ টর্নেডো আঘাত করে। এসময় আসবাবপত্র ও দুইটি অটো রিক্সাসহ ৩৫টি বসতঘর ও ৩টি ব্যবসা প্রতিষ্ঠান ভেঙ্গে যায় এবং ২০টি বসতঘর আংশিক ভেঙ্গে যায়।
এছাড়াও বেতুয়া সড়কে গাছ ভেঙ্গে সড়ক বন্ধ হয়ে গেলে স্থানিয়রা গাছ কেটে সড়ক পরিস্কার করে। তবে ঘর চাপা পড়া ক্ষতিগ্রস্ত পরিবারগুলো সামান্য আহত হলেও গুরতর আহতের কোনো খবর পাওয়া যায়নি। স্থানিয়দের ধারনা টর্নেডোর আঘাতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
রবিবার (২০সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ও স্থানিয় আওয়ামিলীগ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আসলামপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি নুরে আলম মাস্টার জানান, স্থানিয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নিয়েছেন এবং ক্ষতিগ্রস্তদের তালিকা করে সরকারের পক্ষ থেকে তাদের পুর্নবাসন করা হবে বলে মুঠো ফোনে তিনি জানিয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছি এবং সরকারের পক্ষ থেকে তাদের সহায়তা করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।