জনপ্রিয় কন্ঠ শিল্পী রবি চৌধুরী এখনো দেশ-বিদেশে স্টেজ শো নিয়েই ব্যস্ত

বিনোদন

বিনোদন ডেস্ক :
শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী রবি চৌধুরী। কয়েক দিন আগে যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন তিনি। ফিরেই গান ও স্টেজ শো নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে স্টেজ শো নিয়েই তার বেশি ব্যস্ততা।

রবি চৌধুরী বলেন, এখন শো নিয়ে বেশি ব্যস্ত। কারণ শীতের মৌসুম চলছে। তাই স্টেজ শোয়ের আয়োজন বেশি হচ্ছে। যদিও সারা বছরই আমার স্টেজ শো থাকে। কিন্তু এখন তুলনামূলক বেশি। এজন্য একটু বেছে বেছে অনুষ্ঠান করছি। ভালো ও বড়মানের অনুষ্ঠানগুলোতেই এখন গাইছি। এছাড়া সময় পেলে টেলিভিশন অনুষ্ঠানেও অংশ নিচ্ছি, স্টুডিওতেও সময় দিচ্ছি।

নচিকেতার কথা-সুরে একটি অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন রবি চৌধুরী। এ প্রসঙ্গে এই সংগীতশিল্পী বলেন, যে গানগুলো করেছি সেগুলো আমার কাছে খুবই মূল্যবান। নচি দা নিজের কথা-সুরে আমার জন্য খুব সুন্দর কিছু গান তৈরি করেছেন। এ গানগুলো খারাপ সময়ে প্রকাশ করতে চাইনি। যে কারণে দেরি হয়ে গেল। খুব শিগগির এ অ্যালবাম প্রকাশ করব।

এই অ্যালাবামের বাইরেও নতুন কিছু গানের কাজ করছেন রবি চৌধুরী। বিভিন্ন ঘরানার এসব গানের সুর ও সংগীতায়োজনও করেছেন রবি চৌধুরী। তার নিজের স্টুডিওতে এসব গানের কাজ চলছে। চলতি বছরের বিভিন্ন সময় গানগুলো মুক্তি পাবে বলে জানিয়েছেন রবি চৌধুরী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।