কুমিল্লা জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জীবন যাপন

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে গতকাল নগরীর শাসনগাছায় শতাধিক নারী ও শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীত বস্ত্র বিতরণ করেন স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহসীন বাহার সূচনা।

শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহসীন বাহার সূচনা বলেন, আজ কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যেগে যে সব মা-চাচীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হলো আমরা আশা করবো আপনাদের যত কষ্টই হউক আপনাদের সন্তানদের লেখাপড়াটাকে নিশ্চিত করবেন।

কারণ আপনাদের সন্তানরা যদি লেখাপড়া করে মানুষের মত মানুষ হতে পারে তারাও একদিন আত্মমানবতার সেবায় নিয়োজিত হয়ে বঙ্গবন্ধুর ক্ষুধা-দারিদ্রমুক্ত স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণ করবে।

সন্ধ্যায় শীতবস্ত্র বিতরণ উপলক্ষে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির রনি, সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন রনি, আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহমেদ নিয়াজ পাভেল,উত্তর দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ অন্যান্যরা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।