কুমিল্লায় মাদক বিক্রিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন

অপরাধ

কুমিল্লা সদর প্রতিনিধি :
কুমিল্লায় মাদক বিক্রি এবং সেবন নিয়ে দ্বন্দের জেরে শরীফুল ইসলাম জনি নামে এক যুবককে ছুরিকাঘাত করে খুঁন করা হয়েছে। ২৩ ফেব্রুয়ারী রোববার সকালে জেলার আদর্শ সদর উপজেলার পাঁচথূবী ইউনিয়নের চাঁনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জনি(২৪) একই গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ইয়াসিন, রাজীব ও হাসান মিয়া নামে ৩ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার ভোর ৫ টার দিকে জনিকে ঘর থেকে ডেকে নিয়ে যায় একই এলাকার ১০-১২ জনের সংঘবদ্ধ একটি দল। পরে তার বাড়ীর পাশেই চানপুর বনফুল গলির সামনে নিয়ে জনিকে বুকে ছুরিকাঘাত করে। এ সময় তার চিৎকারে স্বজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার বুকে বিদ্ধ ছুরিটি বের করতে না পেরে চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরন করেন। ঢাকায় নেয়ার পথেই সে মারা যায়।

নিহত জনির মায়ের দাবী, মাদক সেবন এবং মাদক বিক্রিতে বাঁধা প্রদান করায় পুর্ব শত্রুতার জের ধরে একই এলাকার হৃদয় হোসেন, সাগর মিয়া, মো: রফিক, সোহেল মিয়া, রাজীব ও সাগরসহ মাদক সিন্ডিকেটের সদস্যরা মিলে জনিকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।
এ ঘটনায় নিহতের বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী ঘটনায় জড়িতরে বাড়ী-ঘরে হামলা চালিয়ে ভাংচুর করেছে বলেও অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে কোতয়ালী থানার ওসি আনোয়ারুল হক বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজন এবং জিজ্ঞাসাবাদের জন্য আরো দুজনকে আটক করা হয়েছে, ঘটনার তদন্ত চলছে, হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।