কুমিল্লায় নাদিম হত্যা মামলার আসামি শান্ত গ্রেফতার

অপরাধ

মামুন মজুমদার :
কুমিল্লায় নাদিম হত্যা মামলার ২৪নং আসামি শান্তকে(২২)গ্রেফতার করা হয়েছে।গতকাল রাত চৌদ্দগ্রাম থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।সে সদর দক্ষিন উপজেলার জোড়কাননের আব্দুর রহিম মিয়ার ছেলে।
আজ আসামি শান্তকে ৭দিনের রিমান্ড আবেদন সহ আদালতে সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিন মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশিষ চৌধুরী।
উল্লেখ্য,গত ২৬মার্চ সকাল ৮ ঘটিকার সময় কুমিল্লা সদর দক্ষিন উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়নের বাটপাড়া এলাকার ইদু মিয়ার ছেলে মোঃ নাদিম হোসেনকে (৩৫) গলা,বুক,হাত ও পায়ে
এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।হত্যাকান্ডের ২য় দিন ২৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন তার বাবা ইদু মিয়া।মামলায় প্রধান আসামি করা হয়েছে দক্ষিন জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মোঃ ইলিয়াছ মিয়াকে।জানা গেছে,পশ্চিম জোড়কানন ইউনিয়ন আওয়ামীলীগের রাজনীতি দুইটি পক্ষ নিয়ন্ত্রণ করে।এক পক্ষে রয়েছেন দক্ষিন জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মোঃ ইলিয়াছ মিয়া এবং অন্যপক্ষে রয়েছেন ইউপি চেয়ারম্যান হাসমত উল্লা হাসু।নিহত নাদিম ছিলেন
ইউপি চেয়ারম্যান হাসমত উল্লা হাসুর অনুসারী। এদিকে হত্যাকান্ডের দিন পুলিশ এ মামলার ১৮ নাম্বার আসামি আব্দুল মান্নাকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।