কুমিল্লায় গরু ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার

অপরাধ

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লায় গরু ডাকাতির ঘটনায় চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। গ্রেফতার হওয়া চক্রের মূল হোতা দেবিদ্বার উপজেলার চুলাশ গ্রামের হানিফ মিয়ার ছেলে মোহাম্মদ আলী। তার সহযোগী অপর দুই সদস্য নগরীর চর্থা এলাকার রুপা মিয়ার ছেলে মোঃসহিদ মিয়া ও মাসুম মিয়া।
কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম বলেন, গত ২২ অক্টোবর কোতয়ালী মডেল থানার ঘিলাতলী গ্রামের মনিরুল ইসলামের চৌধুরী ডেইরী ফার্ম থেকে ১৬ গরু লুটে নিয়ে যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। তারপরেই অভিযান পরিচালনা করে গরু ডাকাতির সাথে জরিতদের গ্রেফতার করা হয়। এ চক্রের মূল হোতা মোহাম্মদ আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায়য় ৬টি মামলা রয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন) আজিম উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হকসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।