আশুলিয়ায় ত্যাগী নেতা মোশারফ হোসেন মুসার বিরুদ্ধে মিথ্যা অভিযোগের তীব্র নিন্দার ঝড়

অন্যান্য

মনির হোসেন :
সাভারের আশুলিয়ায় জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ও সাবেক যুবলীগ নেতা মোশারফ হোসেন মুসার বিরুদ্ধে জমি দখলের মিথ্যা অভিযোগ উঠেছে। ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী মোশারফ হোসেন মুসা বলেন, মহিবুর রহমান ও আজিজুর রহমানের নামে রেকর্ডকৃত জমিতে তারা দীর্ঘদিন ধরে শান্তিপূর্ণ ভোগদখল করে আসছে। সম্প্রতি জমিটি বিক্রি করে দেয়ায় সেখানে বাড়ি নির্মানের কাজ শুরু করেন আবুল হাশেম। এঘটনায় মুজিবুর রহমান নামে এক ব্যক্তি থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দেয়। যে ব্যক্তি জমি কিনে কাজ করছিলেন সে অভিযোগকারী মুজিবুর রহমানের ভগ্নিপতি।

ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহের আলী বলেন, মুসা একজন ভালো মানুষ, সে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। যে জমি নিয়ে বিরোধের কথা বলে থানায় অভিযোগ করা হয়েছে তার আশপাশে মুসার কোন জমি নাই। কাজেই সেখানে মুসার যাওয়ার কোন প্রশ্নই উঠেনা। সামনে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি দেয়া হবে তাই একটি মহল ষড়যন্ত্র করে মুসার ভাবমূর্তি নষ্ট করার জন্য মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন মুসা বলেন, আমি ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হওয়ায় আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য প্রতিপক্ষের লোকজন মিথ্যা অপবাদ দিচ্ছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন। যে জমি নিয়ে থানায় অভিযোগ হয়েছে আমি সেখানে কখনও যাইনি এবং ওই জমির পাশে আমার কোন জমিও নেই। এসময় বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত আওয়ামী লীগের ত্যাগী এই নেতা তার বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।